সোনার বাংলা গড়তে হলে সোনার ছেলেদের খুজে বের করতে হবে : এমপি সুলতান মনসুর

শাহবান রশীদ চৌধুরী অনি মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার -২ এর মাননীয় সাংসদ,স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেছেন আজকের সম্বর্ধনানুষ্টানের শিক্ষার্থীরা আগামীতে নেতৃত্ব দেবে,দেশ গড়ার কাজে অংশ নেবে। তাই তাদেরকে সঠিকভাবে গড়ে তোলার দায়িত্ব শিক্ষক ও অভিবাবকদের।

তিনি বলেন শিক্ষার্থীরা তাদের মা-বাবাকে যেমনিভাবে সম্মান করে,তেমনিভাবে শিক্ষকদের সম্মান করতে হবে। তাহলে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠতে পারবে। সোনার বাংলা গড়তে হলে সোনার ছেলেদের খুজে বের করতে হবে। মানব কল্যানে কেউ বাধা দিলে আমার কাছে তারা স্থান পাবে না।

কুলাউড়া উপজেলা ছাত্র কল্যান পরিষদের আয়োজনে শুক্রবার উপজেলার ২০১৯ সালের এসএসসি,দাখিল ও সমমান পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্বর্ধনানুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কুলাউড়া উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আব্দুল লতিফের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় সম্বর্ধনায় সুলতান মনসুর আরো বলেন যদি ১৯৯৬ সালের ধারাবাহিকতা থাকত ও আমি আপনাদের পাশে থাকার সুযোগ পেতাম তাহলে কুলাউড়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয়সহ কোন স্কুল কলেজে সমস্যা থাকত না। আমি সামনের দিকে তাকিয়ে চলার লোক। সত্য ও সঠিক পথে চলব। তিনি সতর্ক করে দিয়ে বলেন নিজের যোগ্যতা ছাড়া নেতার পিছে ঘুরে চাকরি হবে না। তিনি আশ্বস্ত করে বলেন কোন শিক্ষা প্রতিষ্ঠান যে কোনো প্রতিযোগিতা মূলক কর্মকান্ডে বিশেষ অনুদান পাবে।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল লাইছ, কুলাউড়া পৌরসভার মেয়র শফি আলম ইউনুছ, উপজেলা ভাইস চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান,মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য আব্দুল মানিক,কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী ওয়াজেদ খান বাবু, ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ রহমান আতিক, কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহজাহান, কুলাউড়া নবীন চন্দ্র মডেল সরকারি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো:আমির হোসেন, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন, কুলাউড়া পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনাম আহমদ,মহতোসিন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফয়জুর রহমান ছুরুক,কুলাউড়া নবীন চন্দ্র মডেল সরকারি বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুহেল আহমদ,উপজেলা যুব সমাজের সভাপতি আহবাব হোসেন রাসেল প্রমুখ।