বিদ্যুৎ ও গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী: সুব্রত চৌধুরী

নিউজ ডেস্ক :    গণফোরাম ঢাকা মহানগর দক্ষিণ শাখা আহবায়ক কমিটির সভা ইডেন কমপ্লেক্স, ২/১-এ, আরামবাগ, ঢাকাস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন গণফোরাম ঢাকা মহানগর দক্ষিণ শাখার আহবায়ক ও কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য এডভোকেট মহসিন রশীদ।

সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন সংগঠনের নির্বাহী সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরী। সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি পরিষদ সদস্য এডভোকেট জগলুল হায়দার আফ্রিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট হেলাল উদ্দিন ও লতিফুল বারী হামিম, মোহাম্মদ আজাদ হোসেন, খান সিদ্দিকুর রহমান, নাছির হোসেন, এম. শফিউর রহমান খান বাচ্চু, ডা. মো. জাহাঙ্গীর আলম, হারুনুর রশীদ তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট সুব্রত চৌধুরী বলেন. সরকার অযৌক্তিক ভাবে বিদ্যুৎ ও গ্যাসের মূল্যবৃদ্ধির পায়তারা করছে। সরকার দুর্নীতি ও সিস্টেম লস দূর না করে বিদ্যুৎ গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত হবে গণবিরোধী পদক্ষেপ। এ ধরণের সিদ্ধান্তের বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ করে আন্দোলন গড়ে তুলতে হবে। দেশে গণতন্ত্র নেই, আইনের শাসন নেই, ভোটাধিকার নেই, আছে ডিজিটাল আইন সহ নানা নিবর্তনমূলক কালো আইন।

তিনি গণফোরামকে শক্তিশালী করে ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যকে জোরদার করে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করার জোড় দাবী করেন।

সভায় মহানগর দক্তিণের সদস্য সচিব ও কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ মিজানুর রহমানসহ আরো বক্তব্য রাখেন সোলেমান মাহমুদ প্রমুখ।