জিএম কাদেরের সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ

নিউজ ডেস্ক :    বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার মি. রবার্ট চ্যাটারটন ডিক্সন জাতীয় পার্টির (জাপা) ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। রবিবার ২রা মে দুপুরের দিকে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ করেন।

প্রায় একঘণ্টার এই সৌজন্য সাক্ষাতের সময় বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে দ্বিপাক্ষিক স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে জিএম কাদের ও রবার্ট চ্যাটারটন কথা বলেন।

এই প্রসঙ্গে জাপা চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বলেন, ‘আলোচনায় ব্রিটিশ হাইকমিশনারকে জাপার রাজনৈতিক ঐতিহ্য ও কল্যাণময় রাজনৈতিক কর্মকাণ্ড সম্পর্কে জানিয়েছেন জিএম কাদের। এই সময় ব্রিটিশ হাইকমিশনার জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সাফল্য কামনা করেছেন।’

এ সময় জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, হাবিবুর রহমান, রেজাউল ইসলাম ভূইয়া, জাতীয় পার্টি চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা সাবেক কূটনীতিক মেজর (অব.) আশরাফ-উদ-দৌলা, ব্রিটিশ হাইকমিশনের পলিটিক্যাল এনালিস্ট ইজাজুর রহমান উপস্থিত ছিলেন। সৌজন্য সাক্ষাৎ শেষে ব্রিটিশ হাইকমিশনার জাপা চেয়ারম্যানের বনানী অফিসে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।