আইসিসির কভার ফটোতে সাইফউদ্দিন

নিউজ ডেস্ক :  মাঠের খেলাকে ঘিরে বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও বেশ সচল ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। তাই বিশ্বকাপকে ঘিরে ফেসবুক বা টুইটারে নানান আপডেট তথ্য ও ছবি দিয়ে তারা মাতিয়ে রাখছে বিশ্বের কোটি ভক্তদের।

আইসিসির এ ফেসবুক পেজ ও টুইটার একাউন্টে নিয়মিতই বদল করা হয় কভার ফটো। যেখানে দেওয়া হয় বিশ্বকাপ তথা বিশ্বের যেকোনো প্রান্তের অন্যান্য ম্যাচগুলোর জয়ীদের ছবি। সেই ধারাবাহিকতায় রবিবার আইসিসির ফেসবুক ও টুইটারে কভার ফটোতে জায়গা হয়েছে বাংলাদেশ দলের তরুণ পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের।

মূলত দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ জেতায় একজন বাংলাদেশির ছবি দেখা গেলো আইসিসির কভার ফটোতে। তবে সেটি বাংলাদেশের দলীয় ছবি নয় বরং সাইফউদ্দিনের একক ছবি।

আইসিসির কভার ফটোতে জায়গা পাওয়া সে ছবিটি দক্ষিণ আফ্রিকার ইনিংসের ৪০তম ওভার। ফর্মে থাকা ব্যাটসম্যান ফন ডার ডুসেনকে বোল্ড করে নিজের চেনা উদযাপন করেন সাইফউদ্দিন। সেই ছবিটি নিজেদের ফেসবুক ও টুইটারের কভারে আপলোড করেছে আইসিসি। ম্যাচে ৮ ওভার বোলিং করে ১ মেইডেনের সহায়তায় ৫৭ রান খরচায় ২টি উইকেট নেন সাইফউদ্দিন।