জাবিতে পথশিশু-অসহায়দের মাঝে ইফতার ও বস্ত্র বিতরণ করলেন ‘স্বপ্ন

আঃ রউফ ইমন,জাবি প্রতিনিধি: ‘স্বপ্ন’ একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন।’মানবতার সেবাই পরম ধর্ম ‘ কথাটি অন্তরে ধারণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কিছুসংখ্যক শিক্ষার্থী সোমবার বিকাল ৪ ঘটিকায় গণিত বিভাগের দ্বিতীয় তলায় অসহায়,দরিদ্র ও পথশিশুদের মাঝে ইফতার এবং ঈদ বস্ত্র বিতরণ করেন।

২০১৮ সাল থেকে সংগঠনটি তাদের বিভিন্ন সহযোগিতা মূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও তারা এ ধরণের সেবা মূলক কার্যক্রম চালিয়ে যাওয়ার কথা বলেন।

সংগঠনটির আহ্বায়ক ও প্রতিষ্ঠাতা সাব্বির আহমেদ বলেন সংগঠনটির মানবতার সেবাই পরম ধর্ম,এই শ্লোগানকে ধারন করে জাবি স্বপ্ন ক্লাবটি এগিয়ে নিয়ে যাচ্ছি গুটিকয়েক পরিশ্রমী,অদম্য চিন্তাধারার মানুষকে পাশে রেখে। ঈদ হোক সবার আনন্দে,সবার মুখে হাসি ফুটুক,কচি কাচা বাচ্চাদের মৌলিক শিক্ষা ও খাদ্য কে নিশ্চিত করতে মূলত এ সংগঠনটি এগিয়ে যাচ্ছে।সেবাই পরম ধর্ম-তাই মানুষ মানুষের পাশে থেকে এগিয়ে যাক বর্তমান সভ্যতা, বর্তমান বিবেক।

উল্লেখ্য,সংগঠনটির উপদেষ্টা গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ সাব্বির আলম এবং আহ্বায়ক সাব্বির আহমেদ (গণিত বিভাগ,৪৪ তম আবর্তন) ।

এছাড়া ইফতার ও বস্ত্র বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মোঃ সাব্বির আলম(সহযোগী অধ্যাপক,গণিত বিভাগ),মোঃ মশিউর রহমান(সহযোগী অধ্যাপক,পদার্থ বিজ্ঞান বিভাগ),তৌহিদ আল হামিদ দিপু,আখি,আকাশ,জাহিদ হাসান শুভ সহ সংগঠনটির শুভাকাঙ্ক্ষীবৃন্দ।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।