কালীগঞ্জে তথ্য অধিকার আইন বিষয়ক কর্মশালা

নিউজ ডেস্ক :   গাজীপুরের কালীগঞ্জে তথ্য অধিকার আইন, ২০০৯ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ও জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল থেকে শুরু হওয়া দিনব্যাপী অনুষ্ঠানটি উপজেলার শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও বাংলাদেশ তথ্য কমিশন যৌথভাবে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ তথ্য কমিশনের প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমেদ। কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিকের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধান তথ্য কমিশনারের একান্ত সচিব মো. গোলাম কবির।

গাজীপুরের কালীগঞ্জে তথ্য অধিকার আইন, ২০০৯ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ও জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল থেকে শুরু হওয়া দিনব্যাপী অনুষ্ঠানটি উপজেলার শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জুবের আলম, গাজীপুর জেলা তথ্য অফিসার মো. জালাল উদ্দিন উপস্থিত ছিলেন। কর্মশালায় উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, সাংবাদিক ও শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন। পরে আইনটি সম্পর্কে একই স্থানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।