মুনিরীয়া ত্বরিকত নিষিদ্ধ ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

রাউজান সংবাদদাতা: মুনিরীয়া ত্বরিকত নিষিদ্ধ ও তাদের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ সভা,বিক্ষোভ মিছিল বের করা হয়েছে। (১৭ মে শুক্রবার) জুমার নামাজ শেষে শুরু হয়ে আছর আযান পর্যন্ত রাউজানের ডাবুয়া জগন্নাথ হাট বাজারে অনুষ্টিত হয় প্রতিবাদ সভাটি। ডাবুয়া সহ পার্শবর্তি ইউনিয়ন থেকেও যোগ দেন মুনিরীয়া বিরোধী বিভিন্ন নিরীহ জনগন। বিশাল প্রতিবাদ সভাটির আয়োজন করেন ডাবুয়া ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ স্থানিয় সর্বস্তরের জনসাধারণ।

ডাবুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী আলহাজ্ব সাহাবুদ্দিন চৌধুরী সাবুর সার্বিক ব্যবস্থাপনায় এতে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবদুর রহমান চৌধুরী। ইউপি সদস্য ও যুবলীগ নেতা নাজিম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান একে এম এহেছানুল হায়দার বাবুল,আলহাজ্ব বশির উদ্দিন খান,জমির উদ্দিন পারভেজ,আলহাজ্ব সাহাবুদ্দিন চৌধুরী সাবু, জানে আলম জনি,আলহাজ্ব সাইফুল ইসলাম চৌধুরী রানা,আলহাজ্ব আহছান হাবিব চৌধুরী,গাউছিয়া হক কমিটির অর্থ সম্পাদক মুহাম্মদ মোরশেদ,মুনিরীয়ার কর্মকান্ড থেকে সরে আসা সাজ্জাদ ও সেলিম প্রমুখ।

উপস্থিত ছিলেন আনোয়ারুল ইসলাম,জসিম উদ্দিন চৌধুরী,নজরুল ইসলাম চৌধুরী,জসিম উদ্দিন,ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম,এস এম বাবর,উপজেলা যুবলীগ নেতা এস এম মুহিবুল্লাহ,মুহাম্মদ মনসুর,সাবের,পৌর ছাত্রলীগ সভাপতি অনুপ চক্রবর্তী,সেক্রেটারী মুহাম্মদ আসিফ,মেম্বার জাহাঙ্গীর,মেম্বার ওবাইদুল হক চৌধুরী,মাওলানা মুনসুর আলম আনসারী,মাওলানা আবুল বশর ভান্ডারী,মাওলানা সৈয়দ তৈয়বুর রহমান,মাওলানা সিরাজুল ইসলাম,এডভোকেট শফিউল আযম, সৈয়দ জিয়াউদ্দিন প্রমুখ।

বক্তরা বলেন মুনিরীয়ার জঙ্গি কর্মকান্ড বন্ধ না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। মুনিরুল্লাহ সত্যিকারের পীর হলে আন্দোলনকারীদের ক্ষতিতো হয়নি, বরং শক্তি ক্রমশ বৃদ্ধি পাচ্ছে আন্দোলনকারীদের। তারা বলেন সে-যে একজন ভন্ড তার প্রমান হল ভক্ত মুরিদান পেলে যে পালিয়ে যেতে পারে সেতো পীর হতে পারেনা। ভক্ত মুরিদানের বিপদের সময় পীর কাছে থাকার কথা,আর মুনিরুল্লাহ পালিয়েছে আর সে কত বড় ভন্ড!। বক্তরা বলেন সাকা চৌধুরীর মত বড় রাজাকারের ফাঁসি হল,রাউজানে টু-শব্দ করতে পারেনি বিএনপি,সেখানে ক্লাবের মত একটি ত্বরিকত সংগঠন মুনিরীয়াকে কী আওয়ামীলীগ ভয় পায়। মুনিরীয়ার প্রতিপক্ষ আওয়ামীলীগ নয়।রাউজানের সহজ সরল মানুষ মুনিরীয়ার কর্মকান্ডের বিরুদ্ধে। আর সাধারন মানুষের জান মাল রক্ষায় আওয়ামীলীগ তাদের পাশে দাড়িয়েছে মাত্র। পরে বিক্ষোভ মিছিল বাজার প্রদক্ষিন করে মুনিরুল্লাহর কুশ পৌত্তলিকা দাহ করা হয়।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।