বাগেরহাটে বাস গাছের সঙ্গে ধাক্কায়, নিহত-৬

নিউজ ডেস্ক: বাগেরহাটের ফকিরহাট উপজেলার ফলতিতা বাজারের কাকডাঙ্গা নামক স্থানে যাত্রীবাহী বাসের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৬ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আন্তত আরও ১৫ যাত্রী।

শনিবার সকাল ১০টার দিকে উপজেলার কাকডাঙা এলাকায় বাগেরহাট-মাওয়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার খবর পেয়ে বাগেরহাট ও ফকিরহাট থেকে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

তাৎক্ষণিকভাবে নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় জানা গেছে। তারা হলেন- বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের কোদলা গ্রামের হেকমোত আলী বিশ্বাস (৪৫), খুলনার কয়রা থানার অর্জুনপুর এলাকার কুদ্দুস সরদার (৬০) ও বাসের চালক খুলনা রূপসা থানার নৈহাটি এলাকার ফরহাদ শেখ (৪৫)।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদ ঘটনাস্থল থেকে জানান, দুর্ঘটনার ঘবর পেয়ে বাগেরহাট ও ফকিরহাট ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। এ সময় গুরুতর আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৫ জন যায়। পরে ফকিরহাট হাসপাতালে অজ্ঞাত এক পুরুষের (৪০) মৃত্যু হয়েছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ জানান, খুলনা থেকে মোল্লাহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (বগুড়া ব-৪৭৪৫) সকাল ১০টার দিকে ফকিরহাট উপজেলার ফলতিতার কাকডাঙ্গা নামক স্থানে পৌঁছালে সামনের চাকার টায়ার ফেটে যায়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সজোড়ে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই চালকসহ ৫ জনের মৃত্যু হয়। পরে ফকিরহাট হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়েছে।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।