দেশবাসী গনতন্ত্র ও আইনের শাসন থেকে বন্চিত: ড. কামাল

নিউজ ডেস্ক: দেশবাসী আজ গনতন্ত্র ও আইনের শাসন থেকে বন্চিত । প্রশাসন সঠিক ভাবে পরিচালিত হচ্ছে না । দূর্নীতি সমাজের সর্বত্র বিরাজমান । এ অবস্হা চলতে দেওয়া যায় না । এ অবস্হার বিরুোদ্ধে ‌ঐক্যবদ্ধ গনআন্দোলন গড়ে তোলতে হবে।অনুষ্ঠামে প্রধান অতিথির বক্তব্যে ড. কামাল হোসেন এ কথা বলেন।

গণফোরাম ঢাকা মহানগর উত্তর ও ঢাকা মহানগর দক্ষিণ শাখার এক যৌথ কর্মীসভা হারুনুর রশীদ তালুকদারের সভাপতিত্বে  বিকাল ৪টায় ইডেন কমপ্লেক্স, ২/১-এ, আরামবাগস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

সভায় এড. মোহসিন রশীদকে আহবায়ক, এড. মোঃ হেলাল উদ্দিনকে যুগ্ম আহবায়ক ও মোঃ মিজানুর রহমানকে সদস্য সচিব করে গণফোরাম ঢাকা মহানগর দক্ষিণ শাখা কমিটি এবং মেজর জেনারেল অব. আমসাআ আমিনকে আহবায়ক, হারুনুর রশীদ তালুকদারকে যুগ্ম আহবায়ক ও মোঃ শফিকুল ইসলামকে সদস্য সচিব করে ঢাকা মহানগর উত্তর গণফোরামের শাখা কমিটি গঠিত হয়।

সভায় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ, এডভোকেট সুব্রত চৌধুরী, সভাপতি পরিষদ সদস্য মোকাব্বির খান এম.পি, এড. জগলুল হায়দার আফ্রিক, মেসবাহউদ্দীন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ ও মেজর অব. আমীন আহমেদ আফসারী, সাংগঠনিক সম্পাদক লতিফুল বারী হামিম, সম্পাদক বৃন্দ মোহাম্মদ আজাদ হোসেন, খান সিদ্দিকুর রহমান, ডাঃ জাহাঙ্গীর আলম, ফরিদা ইয়াছমীন, মোঃ নাছির হোসেন প্রমুখ।