২৩ দিন রাবির আবাসিক হল বন্ধের সুপারিশ

শাহাবুদ্দীন ইসলাম,(রাবি) প্রতিনিধি: ২৩ দিন হল বন্ধের সুপারিশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাধ্যক্ষ পরিষদ। গ্রীস্মকালীন অবকাশ, পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে আবাসিক হলগুলো আগামী ৩০ মে থেকে ২২শে জুন পর্যন্ত বন্ধ থাকবে।

১২ মে (রবিবার) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রাধ্যক্ষ পরিষদের আহবায়ক ও সৈয়দ আমীর আলী হলের প্রাধ্যক্ষ ড. মো. আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগামী ৩০ই মে দুপুর ১২টার মধ্যে আবাসিক হলগুলো ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে। ২৩শে জুন সকাল ১০টার মধ্যে আবাসিক হলগুলো খোলার সুপারিশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাছে প্রাধ্যক্ষ পরিষদের সুপারিশ পাঠানো হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন এ ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করবে।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রভাষ কুমার কর্মকার বলেন, ‘প্রাধ্যক্ষ পরিষদের সুপারিশ পেয়েছি। এখনো এ বিষয়ে উপাচার্য স্যারের সঙ্গে কথা হয়নি। এ বিষয়ে কোন সিদ্ধান্ত নিলে জানিয়ে দেয়া হবে।’

প্রসঙ্গত, গ্রীস্মকালীন অবকাশ, পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরের ছুটি উপলক্ষে গত ৮ মে বুধবার থেকে ২৩ জুন পর্যন্ত টানা ৪৭ দিনের এ ছুটিতে শুরু হয়েছে। এদিকে ক্লাস বন্ধ থাকলেও বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল কার্যক্রম চলবে পহেলা জুন পর্যন্ত। আগামী ২ জুন থেকে ২২ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ থাকবে।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।