জাতির পিতাকে নিয়ে কটুক্তি করায় জাবি ছাত্রের বিরুদ্ধে প্রক্টর বরাবর অভিযোগ

আঃ রউফ ইমন,জাবি প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২য় বর্ষের ফাহিম হোসাইন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে নিয়ে কটুক্তি করায় ক্যামেলিয়া শারমিন চূড়া (নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ,৪৭ ব্যাচ) নামের দুই শিক্ষার্থীর বিরুদ্ধে জাবি প্রক্টরের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে জাবি শাখা ছাত্রলীগ।

গত বৃহস্পতিবার (৯ মে) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের এক ইফতার পার্টিতে আলুর চপ না পেয়ে ফাহিম হোসাইন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ঐতিহাসিক ৭ মার্চের সমাবেশে বঙ্গবন্ধুর ছবি বিক্রিতভাবে ব্যাবহার করে এবং ভাষণের প্রথম লাইন বিকৃতি করে সেখানে লিখে, ‘আজ দুঃখ ভরাক্রান্ত মন নিয়ে ইফতারের সামনে হাজির হয়েছি ।

এই বিষয়ে শাখা ছাত্রলীগ সভাপতি জুয়েল রানা এবং সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল কর্তৃক স্বাক্ষরিত একটি অভিযোগ পত্র প্রক্টর বরাবর প্রদান করা হয়।

উল্লেখ্য ফাহিম হোসেন (মার্কেটিং বিভাগ, ৪৭ ব্যাচ) এর বিরুদ্ধে বঙ্গবন্ধুকে নিয়ে ট্রল করা এবং ক্যামেলিয়া শারমিন চূড়া (নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ,৪৭ ব্যাচ) এর বিরুদ্ধে বিভিন্ন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীকে তাচ্ছিল্য করে ফেসবুকে পোস্ট, আওয়ামী লীগ-ছাত্রলীগ ইত্যাদি নিয়ে কটাক্ষ করার অভিযোগে মামলা করা হয়েছে।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।