ইমনের মাতার ইন্তেকালে ফ্রান্স ছাত্রদল সভাপতি শামীমের শোক প্রকাশ

নিউজ ডেস্ক:   বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মতিঝিল থানার বিপ্লবী আহবায়ক ইমরান খান ইমনের মাতা মতিঝিল মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতাকালীন শিক্ষিকা, প্রখ্যাত সাহিত্যক, কবি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসিমা খান গতরাতে কিডনির সমস্যা জনিত অসুস্থতার কারনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর মৃত্যুতে বিএনপি ও এর বিভিন্ন অংগ এবং সহযোগী সংগঠনের পক্ষ থেকে গভীর শোক জানানো হয়েছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, ফ্রান্স শাখার সভাপতি মোঃ ফজলুল করিম শামীম ইমনের মাতা নাসিমা খানের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছেন।

আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে ফ্রান্স ছাত্রদল সভাপতি মোঃ ফজলুল করিম শামীম বলেন, আমার অত্যন্ত স্নেহাশিস ও ভালোবাসার ছোটভাই এবং খুব কাছের আপনজন রাজপথের অত্যন্ত পরিশ্রমী,পরীক্ষিত,দুর্বার আন্দোলনের অন্যতম অগ্নিমশাল, মেধাবী, দুর্দান্ত, ঢাকা মহানগরের অন্যতম সেরা ছাত্রনেতা ইমরান খান ইমনের মাতার মৃত্যুতে আমি গভীরভাবে শোক ও সহানুভূতি জ্ঞাপন করছি। নাসিমা খানের মৃত্যুতে দেশ একজন অত্যন্ত গুনি শিক্ষক ও নামকরা কবি ও সাহিত্যিক কে হারালো, যে ক্ষতি অপূরণীয়।

ইমনের সাথে আমার দীর্ঘদিনের পারিবারিক গভীর সম্পর্ক। তাই ওর মাতার মৃত্য আমার নিজের মাতার মৃত্যুর চেয়ে কোন অংশেই কম কষ্ট ও যন্ত্রণার নয়। তাই মরহুমের রূহের মাগফিরাত কামনা করছি, সেই সাথে মহান আল্লাহ্‌ তায়ালার কাছে প্রার্থনা করছি তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুন।