ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের তালিকা দিন শেখ হাসিনা পাশে থাকবেন: অসীম কুমার উকিল

সমরেন্দ্র বিশ্বশর্মা কেন্দুয়া (নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার আটপাড়া উপজেলার সরমুশিয়া ইউনিয়নের রূপচন্দ্রপূর, যাদবপুর, ঘাগড়া, কোনাপাড়া ও তেলিগাতী ইউনিয়নের দেয়াড়া বাজার এবং দেয়াড়া গ্রামের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকা শুক্রবার পরিদর্শন করতে গিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল বলেছেন, বুধবার রাতে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের সঠিক তালিকা প্রণায়ন করুন, যাতে ক্ষতিগ্রস্থ কেউ তালিকার বাইরে না থাকে। আবার যাদের ক্ষতি হয়নি তারাও যাতে তালিকায় উঠে না আসে।

তিনি বলেন, বিশ্ব মানবতার জননী বঙ্গবন্ধু কণ্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূর্গতদের পাশে সবসময় আছেন এবং থাকবেন। অসীম কুমার উকিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সংশ্লিষ্ট সকল ইউপি চেয়ারম্যানকে সঠিক তালিকা করার নির্দেশ দিয়ে বলেন, তালিকা পাওয়ার সঙ্গে সঙ্গেই ক্ষতিগ্রস্থদের প্রয়োজনীয় সকলপ্রকার সহযোগিতা সরকারের পক্ষ থেকে করা হবে। সরমুশিয়া ইউনিয়ন পরিষদে জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তাদের নিয়ে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, আটপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী খায়রুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদা আক্তার, সহকারী কমিশনার ভ‚মি মেহেনাজ ফেরদৌস, জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল কাইয়ুম রুকন, ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার ও উপজেলা যুব মহিলালীগের সভাপতি তানিয়া নাজনিন চৌধুরী রেখা সহ আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, তাতীলীগ ও যুবমহিলালীগের বিপুল সংখ্যক নেতাকর্মী। অসীম কুমার উকিল আরো বলেন, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের তালিকা প্রণয়নে এবং ত্রাণ বিতরনের ক্ষেত্রে যাতে কোন অনিয়ম না হয়, সে ক্ষেত্রে সকলকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।