প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি পরিবারকেও গৃহহীন রাখবেননা: অসীম উকিল

সমরেন্দ্র বিশ্বশর্মা কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল বলেছেন, বিশ্ব মানবতার জননী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের একটি পরিবারকেও গৃহহীন রাখবেননা। নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, এ কথা শেখ হাসিনা দেশের ব্যাপক উন্নয়ন করে প্রমাণ করে দিয়েছেন।

অসীম কুমার উকিল বলেন, আপনাদের ভোটে আমি এম.পি হিসেবে নির্বাচিত হয়েছি। আমার দায়িত্বই হচ্ছে মানুষের মৌলিক চাহিদা পূরণ করে সকল প্রকার উন্নয়ন নিশ্চিত করা। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎ সহ সকল প্রকার উন্নয়ন কাজের জন্য আমি আছি ইউএনও আছেন, এসিল্যান্ড আছেন, ইউপি চেয়ারম্যান এবং আওয়ামীলীগের নেতারা আছেন, এদের কারো না কারো সঙ্গে যোগাযোগ করে আপনার সমস্যার কথা বলুন। দেখবেন, আপনার সকল প্রকার সমস্যা সমাধানে আমরা প্রস্তুত আছি।

কেন্দুয়া উপজেলা প্রশাসন ও মোজাফরপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত বড়তলা আশ্রয়ন প্রকল্প ১ ও ২ এর উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সহকারী কমিশনার (ভ‚মি) মোছাঃ শিরিন সুলতানার সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান নূরুল আলম মোঃ জাহাঙ্গীর চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-ইমরান রুহুল ইসলাম, নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভ‚ঞা, কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভ‚ঞা, মোজাফরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ দিদারুল ইসলাম প্রমুখ।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে ঘরের চাবি হস্তান্তর করেন এবং ইচ্ছা ফাউন্ডেশনের সহায়তায় ২শ দুস্ত পরিবারের সদস্যদের মাঝে চাল, ডাল, লবন, তেল, আটা, চিনি সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করেন। ঘরের চাবি ও বিভিন্ন খাদ্য সামগ্রী পেয়ে আশ্রয়ন প্রকল্পের আশ্রিতরা খুব খুশি।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।