বার্সেলোনায় এসোসিয়েশন কুলতোরাল উমানেতারিয়া-এর পরিচিতি সভা

কবির আল মাহমুদ, স্পেন থেকে:: স্পেনের বার্সেলোনায় এসোসিয়েশন কুলতোরাল উমানেতারিয়া বাংলাদেশ এন কাতালোনিয়া সংগঠনের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ এপ্রিল রবিবার রাত ১০টায় স্থানীয় মধুর ক্যান্টিন রেস্টুরেন্টে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। ২০০১ সালে সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে এবারের নিয়ে পঞ্চম কার্যকরী পরিষদের নাম ঘোষণা করলো। উত্তম কুমারকে সভাপতি, শামীম হাওলাদারকে সাধারণ সম্পাদক এবং রাসেল হাওলাদারকে সাংগঠনিক সম্পাদক করে মোট ১১৭ সদস্যের কার্যকরী পরিষদ গঠন করা হয়। উক্ত পরিচিতি সভা অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্ধ উপস্থিত ছিলেন।

সংগঠনের সিনিয়র সহসভাপতি শফিক খানের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রথমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সংগঠনের সদস্য ও অতিথিবৃন্দের শুভেচ্ছা বক্তব্যের পর সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য আলাউদ্দিন হক নেসা এবং আউয়াল ইসলাম যৌথভাবে কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন। এরপর কমিটির সদস্যগণকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

কমিটি ঘোষণার পরে উপস্থিত অতিথিবৃন্দের সৌজন্যে নৈশভোজের আয়োজন করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে আমেরিকা থেকে আগত সংগীত শিল্পী ইমতিয়াজ বাবুসহ জিনাত শফিক, রাজু গাজী ও দিবার সংগীত পরিবেশনার মাধ্যমে পরিচিতি সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।