‘কুয়েত-বাংলাদেশ মৈত্রী’ হাপাতালের পরিচালকের যৌন হয়রানির প্রতিবাদে মানববন্ধন

মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, ময়মনসিংহ::

রাজধানী ঢাকার উত্তরাস্থ ‘কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতা’লে কর্মরত জনৈক এক নার্সকে হাসপাতালের পরিচালক কর্তৃক যৌন নির্যাতনের অভিযোগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বুধবার (২৪ এপ্রিল), সকাল ১০ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগের সামনে, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বি.এন.এ), ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল শাখার উদ্যোগে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন কারা হয়।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বি.এন.এ), ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি মোঃ লুৎফর রহমানের সভাপতিত্বে এবং স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মোঃ শান্তর সঞ্চালনায়-বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোছাঃ নাজমা খাতুন।

তিনি বলেন, অবিলম্বে উক্ত হাসপাতালের পরিচালক ডাঃ আমিরুল হাসানকে দ্রুত অপসারণ পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান এবং নির্যাতিত সিনিয়র স্টাপ নার্স এর সার্বিক নিরাপত্তা নিশ্চতকরণ না হলে, তারা শীঘ্রই কঠিন থেকে কঠিনতম আন্দোলনে যাবেন বলে ঘোষণা দেন ।

এসময় উপস্থিত ছিলেন,সংগঠনের সহ-সভাপতি মমতাজ, সাবেক যুগ্ম সাধারণত সম্পাদক আব্দুল মিন্টু লতিফ তালুকদার, সদস্য মোঃ রফিকুল ইসলামসহ প্রমূখ নের্ত্রীবর্গ।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।