ডিজিটাল মার্কেটিং বিষয়ক প্রতিযোগিতা ‘হ্যাশ ট্যাগ মার্কেটিং’ অনুষ্ঠিত

ঢাকা : শেষ হলো আর এফ এল নিবেদিত দেশের বৃহত্তম আন্তঃবিশ্ববিদ্যালয় ডিজিটাল মার্কেটিং বিষয়ক প্রতিযোগিতা ‘হ্যাশ ট্যাগ মার্কেটিং’।

রোববার রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে চূড়ান্ত পর্বে অংশ নেয় প্রতিযোগিতার শীর্ষ ৫ দল। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

এছাড়া উপস্থিত ছিলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আতিক ইসলাম, উপ-উপাচার্য জি ইউ আহসান, এম যে এল বাংলাদেশের প্রধান নির্বাহী এম মুকুল হোসাইন, প্রাণ আরএফএল’র হেড অব মার্কেটিং এস এম আরাফাতুর রহমান, সিএনআই হেড অব নিউজ জুয়েল আহমেদ।

মাসব্যাপি চলা অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করে বিজয়ী হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের “গোল্ডেন স্নিচ”, প্রথম রানার আপ হয় নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের “ক্রাইম মাস্টার গোগো” ও দ্বিতীয় রানার আপ হয় নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের “টিম চ্যাম্পিয়নস”।

বিচারক মন্ডলী, অতিথিগণ এবং অংশগ্রাহীরা অনুষ্ঠানটির প্রশংসা করেন এবং আশাব্যক্ত করেন যাতে এ ধরণের প্রতিযোগিতা আরও হয় এবং দি মার্কেটিং ক্লাব অফ নর্থসাউথ বিশ্ববিদ্যালয় তাদের ধারাবাহিকতা ভবিষ্যতে বজায় রাখতে পারে।

দি মার্কেটিং ক্লাব অব নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এই উদ্যোগ বাস্তবায়নে সহযোগিতা করেছে ‘এম যে এল বাংলাদেশ ও প্রাইম ব্যাংক লিমিটেড’।