মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় পিকআপ চালকসহ তিন যাত্রী নিহত

নিউজ ডেস্কঃ   সিরাজগঞ্জের কামারখন্দে মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় পিকআপ ভ্যান চালকসহ তিন যাত্রী নিহত হয়েছেন। শনিবার দুপুর ২টার দিকে ঢাকা-ঈশ্বরদী রেলসড়কে কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কয়েলগাঁতী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের বড়কুড়া গ্রামের রহম আলী মিস্ত্রির ছেলে পিকআপ চালক সূর্য্য মিয়া (৩৫), পাকুড়িয়া গ্রামের বিশা মণ্ডলের ছেলে রফিকুল ইসলাম (৩৭) ও একই গ্রামের আব্দুল হামিদের ছেলে নেহার (৩৬)। এ দুর্ঘটনায় দুটি গরুর মৃত্যু হয়েছে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ পরিদর্শক আব্দুল হামিম জানান, কামারখন্দ থেকে পিকআপ ভ্যানে করে গরু নিয়ে উল্লাপাড়ার জনতার হাটে যাচ্ছিলেন সুজনসহ কয়েক ব্যাপারী। পিকআপটি কয়েলগাঁতী এলাকায় রেলসড়ক পার হওয়ার সময় কলকাতা থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কায় উল্টে যায়। এতে পিকআপ চালক সূর্য্য ও দুটি গরুর ঘটনাস্থলেই মারা যায়। আহত তিন ব্যাপারীকে উদ্ধার করে কামারখন্দ হাসপাতালে পাঠানো হয়। সেখানে দুজনের মৃত্যু হয়।

কামারখন্দ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহাঙ্গীর আলম বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন, কামারখন্দ হাসপাতালে দুইজনের মৃত্যু হয়। প্রত্যেক নিহতের পরিবারকে২৫ হাজার টাকা করে দেওয়া হবে বলে জানান ইউএনও।