ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক নেত্রকোণায় শনিবার

ময়মনসিংহ ব্যুরো :
ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক নেত্রকোণায় অনুষ্ঠিত হবে শনিবার। ময়মনসিংহ, নেত্রকোণা, শেরপুর ও জামালপুর জেলার কর্মরত সাংবাদিকদের নিয়ে গঠিত ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের যাত্রা শুরু হয় ২০১৫ সালের ১৯ অক্টোবর। গত ২৬ জানুয়ারি শেরপুরের গজনী অবকাশ কেন্দ্রে দ্বিতীয় ত্রি-বার্ষিক সম্মেলন ও ও কাউন্সিলে গঠিত হয় ২০১৯-২০২১ সালের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি। অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মৎস্য ও প্রণিসম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি এবং অনুষ্ঠানটির উদ্বোধন করবেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।
অনুষ্ঠানে বশেষ অতিথি থাকবেন- সংরক্ষিত আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভুঞাঁ, নেত্রকোণা জেলা প্রশাসক মঈনউল ইসলাম, নেত্রকোণা ৩১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল শাহজাহান সিরাজ, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত রায়, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, নেত্রকোণা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান ও নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল। ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি এফ.এম.এ সালামের সভাপতিত্বে আলোচনায় স্বাগত বক্তব্য রাখবেন- সংগঠনের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলাম। বিভাগীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ভজন দাস অনুষ্ঠানের পরিচালানা করবেন।
অভিষেক অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক ও সংগঠনের সহ-সভাপতি লাভলু পাল চৌধুরী এবং সদস্য সচিব ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল মিলকী জানান ‘নেত্রকোণা শহরের মোক্তারপাড়া এলাকায় পাবলিক হলে বিকাল তিনটায় শুরু হয়ে অনুষ্ঠান শেষ হবে সাড়ে ৫টার দিকে। অনুষ্ঠানে বিরিশিরি’র ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কালচারাল একাডেমির পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।’ উক্ত অনুষ্ঠানে বিভাগীয় প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দতে যথা সময়ে অনুষ্ঠানে উপস্থিত তাকার জন্য আহবান জানিয়েছেন।