কুলাউড়ায় স্মার্ট কার্ড বিতরনের কার্যক্রম উদ্বোধন

মৌলভীবাজার প্রতিনিধি :: জেলার কুলাউড়া উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার(৯এপ্রিল) সকাল ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাচন অফিসার মোঃ আহসান ইকবাল এর পরিচালনায় কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল লাইছ সাবেক এমপি,কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল মতিনকে স্মাট কার্ড হস্তান্তর করে বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন।

বিতরন অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদায়ী উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদিউর রহিম জাদিদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রেনু ও বন পরিবেশ সম্পাদক শফিউল আলম শফি,অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য,অধ্যক্ষ মোঃ আব্দুর রউফ,মৌলভীবাজার জেলা পরিষদ সদস্যা শিরিন আক্তার চৌধুরী মুন্নি,নব-নির্বাচিত উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি,কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ,সংলাপ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ,সাংবাদিক শাহবান রশীদ চৌধুরী অনি প্রমুখ।

নির্বাচন অফিসসুত্রে জানা যায় মঙ্গলবার ৯ এপ্রিল থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন কার্যক্রম শুরু করে আগামী ১ জুলাই সম্পন্ন করা হবে। বিতরন কার্যক্রমের আওতায় কুলাউড়া পৌরসভাসহ ১৩ ইউনিয়নে পর্যায়ক্রমে বিভিন্ন তারিখে নির্দিষ্ট স্থানে সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উপজেলার মোট ২ লাখ ২৪ হাজার ৫৯৪ জনের মধ্যে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন করা হবে।