সাংবাদিক মাহফুজ উল্লাহ লাইফ সাপোর্টে

নিউজ ডেস্ক:   গুরুতর অসুস্থ সাংবাদিক মাহফুজ উল্লাহকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। হৃদরোগ, কিডনিসহ বিভিন্ন সমস্যায় আক্রান্ত হয়ে পড়লে মঙ্গলবার তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কার্ডিওলজি বিভাগের ডা. মাহবুব মনসুরের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

মাহফুজ উল্লাহ চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন বিএফইউজে একাংশের মহাসচিব এম আবদুল্লাহ। তিনি জানান, সোমবার থেকেই মাহফুজ উল্লাহ অসুস্থতা অনুভব করেন। মঙ্গলবার তা আরও বেড়ে যায়। ওইদিন দুপুরের দিকে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তার ব্লাড সুগার অনিয়ন্ত্রিত, প্রেশারও ওঠানামা করছে। কিডনিও তেমন ফাংশন করছে না। তিনি জানান, মাহফুজ উল্লাহর রক্তের ইনফেকশন কিছুতেই নিয়ন্ত্রণে আসছে না। তাকে বিদেশে নিতে বলেছেন ডা. মনসুর।

ছাত্রজীবনে বাম রাজনীতি করা মাহফুজ উল্লাহ ষাটের দশকে ছাত্র ইউনিয়নের সভাপতি ছিলেন। বেশ কয়েক বছর ধরে বিএনপির রাজনীতির সঙ্গে ঘনিষ্ঠ সাংবাদিক মাহফুজ উল্লাহর বিএনপিপন্থি বুদ্ধিজীবী হিসেবেও পরিচিতি রয়েছে। স্কয়ার হাসপাতালে ভর্তির পরপরই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাকে দেখতে যান। বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সাংবাদিক নেতারা তাকে হাসপাতালে দেখতে গেছেন।