শারজাহ এপপো সেন্টারে চলছে রিহ্যাব আবাসন মেলা

নিউজ ডেস্ক:  সংযুক্ত আরব আমিরাতের শারজাহ এপপো সেন্টারে দ্বিতীয়বারের মতো চলছে রিহ্যাব আবাসন মেলা। শুক্রবার মেলার দ্বিতীয় দিনে দুপুরের পর বাড়ে ক্রেতা-দর্শনার্থীর ভিড়। এবারের মেলায় স্থান পেয়েছে ৩৩টি স্টল। আবাসন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশনের (রিহ্যাব) উদ্যোগে আয়োজিত তিন দিনব্যাপী এই মেলা শেষ হবে আজ শনিবার। মেলায় আগত ক্রেতা-দর্শনার্থীরা জানান, মেলায় অংশ নেওয়া কোম্পানিগুলো আন্তরিকতার সঙ্গে সেবা দিচ্ছে।

বৃহস্পতিবার মেলার উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নুরুন্নবী চৌধুরী শাওন। এ সময় তিনি বলেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রায় প্রবাসীদের ভূমিকা বেশি। প্রবাসীরা যাতে দেশে নিরাপদ বিনিয়োগ করতে পারেন সেই নিশ্চয়তা তৈরিতে এবং সুন্দর পরিবেশে বাসস্থান নির্মাণে সহযোগিতা করবে রিহ্যাব।

উদ্বোধন অনুষ্ঠানে রিহ্যাব সভাপতি আলমগীর শামসুল আলামীন কাজলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মুহাম্মদ ইমরান। এ ছাড়া দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল ইকবাল হোসাইন খান, সিআইপি মাহতাবুর রহমান নাসির, কামাল মাহমুদ, শাকিল কামাল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় সংযুক্ত আরব আমিরাত, জাপান, সুইডেন ওমানসহ বিভিন্ন দেশ থেকে মেলায় আগত সিআইপি প্রাপ্যদের রিহ্যাবের পক্ষ থেকে সম্মাননা তুলে দেন সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন।