কুলাউড়াকে আগামীতে আলোকিত করতে মেধাবীদের এগিয়ে আসতে হবে : এমপি সুলতান মনসুর

মৌলভীবাজার প্রতিনিধি :: স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ডাকসুর সাবেক ভিপি,জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি বলেছেন কুলাউড়ার শান্তিপ্রিয় মানুষ গত ৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শত প্রতিকুলতার মধ্য দিয়ে যে আকাংকা নিয়ে আমাকে নির্বাচিত করে সংসদে পাঠিয়েছ্ েআমি তাদের সেই আকাংকা পুরনে কাজ করে যাব।

তিনি বলেন আমার আদর্শ জনগনের কল্যান করা। তাই আমি কুলাউড়ার উন্নয়নে মানুষের নিরাপত্তা ও শান্তি রক্ষায় কোন অন্যায়ের সাথে আপোষ করব না। তিনি বলেন বিগত ১৮ বছর পুর্বে এমপি থাকাবস্থায় কুলাউড়ার যে উন্নয়ন হয়েছিল। পরবর্তী সময়ে কুলাউড়া উন্নয়নে পিছিয়ে পড়েছে। পিছিয়ে পড়া উন্নয়নকে এগিয়ে নিতে তিনি অঙ্গীকার ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন। গতকাল রোববার কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের বার্ষিক মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি,সাবেক এমপি মোঃ আব্দুল মতিনের সভাপতিত্বে কলেজ মিলনায়তনে অনুষ্টিত মিলাদ অনুষ্ঠানে সুলতান মনসুর শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন প্রতিযোগিতার যুগে মেধার কোন বিকল্প নেই। কুলাউড়াকে আগামীতে আলোকিত করতে মেধাবীদের এগিয়ে আসতে হবে। এক্ষেত্রে তিনি শিক্ষার্থীদের সকল ধরনের নিরাপত্তা ও সহযোগিতার আশ্বাস প্রদান করে দুর্নীতিমুক্ত ও নেশামুক্ত কুলাউড়া গঠনে অঙ্গীকার ব্যক্ত করেন। স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রউফ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া থানার নবাগত ওসি ইয়ারদৌস হাসান।

অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম,প্রবীন রাজনীতিবিদ গিয়াস উদ্দিন আহমদ,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আনোয়ার,উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আইয়ুব উদ্দিন,জিবি সদস্য গৌরা দে, উপাধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টো,কুলাউড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্রার্চায্য সজল, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম. শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক খালেদ পারভেজ বখশ,কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম-সম্পাদক আতিকুর রহমান আখই,র্কমধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ রহমান আতিক, টিলাগাও ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক, পৃথিমপাশা ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ, কুলাউড়া ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল প্রমুখ। পরে অতিথিরা শিক্ষার্থীদের মধ্যে হামদ-নাত, ক্বেরাত ও গজল প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওঃ মুফতি আহসান উদ্দিন।