ডিআরইউ সদস্যের সন্তানদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নিউজ ডেস্ক:   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যের সন্তানদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে রাজধানীর সেগুনবাগিচায় সাগর-রুনি মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) চারুকলা অনুষদের অনারারি অধ্যাপক সৈয়দ আবুল বারক আলভী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, যুগ্ম সম্পাদক জামিউল আহসান সিপু, নারীবিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল ও সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিআরইউ সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল হাই তুহিন, ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম, আপ্যায়ন সম্পাদক এইচএম আকতার, কল্যাণ সম্পাদক কাওসার আজম ও কার্যনির্বাহী সদস্য বিএম নূর আলম।

প্রতিযোগিতায় বিচারক ছিলেন চিত্রশিল্পী অভিজিৎ চৌধুরী, চিত্রশিল্পী এমএ কুদ্দুস ও চিত্রশিল্পী আনিসুজ্জামান সোহেল। প্রতিযোগিতায় বয়সভিত্তিক ‘ক’ বিভাগে ৩৫ এবং ‘খ’ বিভাগে ১৫ শিশু অংশ নেয়।