গৌরীপুরে জাতির জনকের জন্মবার্ষিকীতে ৭০ জন ভিক্ষুককে পুনর্বাসন

শফিকুল ইসলাম মিন্টু,গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে রোববার (১৭ মার্চ) স্থানীয় ৭০ জন ভিক্ষুককে পূণর্বাসনের লক্ষে উপকরণ ও অনুদান প্রদান করা হয়। উপজেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে ৫০জন ভিক্ষুককে উপকরনসহ ভ্যান দোকান ও নগদ টাকা, ২০জনকে হাঁস-মুরগী ও মুরগীর খোয়ার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম জানান, গৌরীপুর উপজেলাকে ভিক্ষুক মুক্ত করতে উপজেলা প্রশাসনের উদ্যোগে ভিক্ষুকদের পুনর্বাসন কর্মসূচী চলমান রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে তালিকাভুক্ত স্থানীয় ৫০জন ভিক্ষুকের মাঝে ৫০০ টাকার উপকরনসহ ভ্যান দোকান ও নগদ ৫০০টাকা এবং ২০ জন ভিক্ষুকের মাঝে ৯টি মুরগী ও ১টি মোরগসহ মুরগীর খোয়ার বিতরণ করা হয়েছে।

ভিক্ষুকদের মাঝে উপকরন বিতরণকালে উপস্থিত ছিলেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, ওসি (তদন্ত) গোলাম মাওলা, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউছার, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোঃ আবু সাঈদ সরকার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম প্রমুখ।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।