ঢাকায় চিকিৎসাধীন চেরাগ মেম্বারের পাশে এমপি সুলতান মনসুর

মৌলভীবাজার প্রতিনিধি :: কুলাউড়া উপজেলার একাদশ জাতীয় সংসদ নির্বাচনকালীন সময়ে কুলাউড়া থানায় দায়েরকৃত পুলিশ এসল্ট মামলায় জামিনপ্রাপ্ত ঢাকায় চিকিৎসাধীন বিএনপি নেতা চেরাগ আলী মেম্বারকে সোমবার(১১মার্চ)দেখতে যান মৌলভীবাজার-২ আসনের এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।

কুলাউড়া ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক বিএনপি নেতা চেরাগ আলী মেম্বার গুরুতর অসুস্থ হয়ে গত ৩ মার্চ ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে ভর্ত্তি হন। চিকিৎসাধীন অবস্থায় গত ৫ মার্চ তার খাদ্যনালীতে অপারেশন করে ক্যান্সার রোগ ধরা পড়ে। অসুস্থতার খবর পেয়ে গতকাল সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ হাসপাতালে গিয়ে অসুস্থ চেরাগ আলী মেম্বারের চিকিৎসার খোজ-খবর নেন।

এসময় তার সাথে ছিলেন হাসপাতালের এমডি ডাঃ মইনুল ইসলাম। এমপি সুলতান মনসুর অসুস্থ মেম্বারের আশু সুস্থতা কামনা করে হাসপাতালের এমডিকে সুষ্ট চিকিৎসা প্রদানের অনুরোধ করেন।

উল্লেখ্য বিএনপি নেতা চেরাগ আলী মেম্বার সংসদ নির্বাচনের পুর্ব মুহুর্তে গত ২৪ ডিসেম্বর পুলিশের অভিযানে গ্রেফতার হন ও দীর্ঘ ১ মাস কারাবরন করে নির্বাচন পরবর্তী সময়ে ২১ জানুয়ারী মৌলভীবাজার জেলা কারাগার থেকে জামিনে মুক্তিলাভ করেন।