ঈশ্বরগঞ্জে এ্যাথলেটিকস্ ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ময়মনসিংহ ব্যুরো :
সুস্থ দেহে সুন্দর মন শ্লোগান নিয়ে তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়ন লক্ষ্যে ২০১৮-১৯ ইং সালের বার্ষিক ক্রীড়া কর্মসূচী অংশ হিসেবে জেলা ক্রীড়া অফিস, ময়মনসিংহ এর ব্যবস্থাপনায় ঈশ্বরগঞ্জ উপজেলায় সোমবার সাতটি স্কুলের তিন শতাধিক শিক্ষার্থীর অংশ গ্রহণে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ্যাথলেটিকস্ ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার ও সনদ অনুষ্ঠান বিতরণ সম্পন্ন হয়। ১৬ টি ইভেন্টে বিভিন্ন খেলা সম্পন্ন হয়। এছাড়াও গ্রামীণ খেলা কাবাডি ও বৌছি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিযোগিতা প্রধান অতিথি পুরস্কার বিতরণ করেন ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উম্মে রুমানা তুয়া। চরনিখলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলাম ও জেলা ক্রীড়া অফিসার আবদুল বারী।
ক্রীড়ানুষ্ঠানে বিপূল দর্শক, শিক্ষার্থীসহ সাতটি বিদ্যালয় প্রধান শিক্ষকগণ, ক্রীড়া শিক্ষকগণ, অভিভাবকবৃন্দ ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । খেলা পরিচালনা করেন সহকারী শিক্ষক মোঃ মাসুদ।
প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার উম্মে রুমানা তুয়া বলেন, সাম্প্রতিক সময়ে জঙ্গীবাদ, মাদক ইভটিজিং এর মত খারাপ কাজ থেকে শিক্ষার্থীদেকে দুরে রাখতে খেলাধুলা কোন বিকল্প নেই, সুন্দর আয়োজনের জন্য জেলা ক্রীড়া অফিসকে ধন্যবাদ জানান ।