ঢাকা ও সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নিউজ ডেস্ক: ঢাকায় দুই পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন ও সাভারের আমিনবাজারে আরেক সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। গতকাল  রাত ও আজ বুধবার ভোরের দিকে এ তিনটি দুর্ঘটনা ঘটে। এর মধ্যে গুলশানে একজন, বংশালে একজন ও সাভারের আমিনবাজারে একজন মারা গেছেন।

রাত দেড়টার দিকে গুলশান থানার বসুন্ধরা গেটের বিপরীতে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। ওই গাড়িতে থাকা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাকিব চৌধুরী (২৩) ও তাঁর মামাতো ভাই ফারদিন খান (২৪) আহত হন। তাঁদের উদ্ধার করে অ্যাপোলো হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা সাকিবকে মৃত ঘোষণা করেন।

গুলশান থানার উপপরিদর্শক (এসআই) আল হেলাল ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, সাকিবের বড় ভাইয়ের আজ বিয়ে। তাই গত রাতে বিয়ের কাজে গিয়েছিলেন তাঁরা। তাঁদের বাড়ি নয়াপল্টনে।

বংশালের আলুবাজারে পৃথক আরেকটি দুর্ঘটনায় নিহত হয়েছেন কাভার্ড ভ্যানের চালকের সহকারী আবদুর রহমান (৪০)। আজ ভোররাত চারটার দিকে কাভার্ড ভ্যান থেকে মাল নামানোর সময় মাটিভর্তি একটি ট্রাক তাঁকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, আমিনবাজার ভাঙা ব্রিজের কাছে কাঁচামালবোঝাই মিরপুরগামী একটি পিকআপ ভ্যান উল্টে এর চালক মইনুদ্দিন (৩০) আহত হন। রাত তিনটার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন পথচারীরা। কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।