রংপুর থেকে ঢাকায় ফিরেছেন এরশাদ

নিউজ ডেস্ক: চারদিনের ব্যক্তিগত সফর শেষে রংপুর থেকে রাজধানী ঢাকায় ফিরেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

বুধবার বেলা ১১টায় সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ রংপুর সেনানিবাস থেকে হেলিকপ্টারযোগে হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা করেন। বেলা ১২টার দিকে তাকে বহনকারী হেলিকপ্টারটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী তথ্যটি নিশ্চিত করেছেন।

তার সফর সঙ্গী হিসেবে ছিলেন- বিরোধী দলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার ও হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ।

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে বিমানবন্দরে স্বাগত জানান- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের, কেন্দ্রীয় নেতা মামুনুর রহমান, নজরুল ইসলাম সরদার প্রমূখ।

বেলা পৌনে ১টার দিকে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ বারিধারার প্রেসিডেন্ট পার্কে উপস্থিত হন। চারদিনের ব্যক্তিগত সফরে হুসেইন মুহম্মদ এরশাদ বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন।