বিএনপি নেতাদের ধন্যবাদ জানালেন হাছান মাহমুদ

নিউজ ডেস্ক:  তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘অতীতে বেগম জিয়া অসৌজন্যতা দেখালেও, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অসুস্থ অবস্থায় দেখতে এসে সহমর্মিতা প্রকাশের জন্য বিএনপির জ্যেষ্ঠ নেতৃবৃন্দকে ধন্যবাদ।’

সোমবার বিকেলে রাজধানীর তোপখানা রোডে জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় সদ্যপ্রয়াত প্রখ্যাত সাংবাদিক মো. শাহ আলমগীর স্মরণে ঢাকা সাংবাদিক ইউনিয়ন আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যের পর উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন মন্ত্রী।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তার সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করে এসে প্রেসক্লাবে এ সভায় যোগ দেন ড. হাছান মাহমুদ।

সাংবাদিকদের তিনি বলেন, ‘ রবিবার ফখরুল ইসলাম আলমগীর, খন্দকার মোশাররফ হোসেনসহ বিএনপির কয়েকজন সিনিয়র নেতা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অসুস্থ অবস্থায় দেখতে যান। এ সৌজন্যতা ও সহমর্মিতার জন্য তাদের ধন্যবাদ জানাই। রাজনীতিতে সৌজন্যতা ও সহমর্মিতা থাকাই উচিত।’

এর পরই তথ্যমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত সুস্থতার জন্য বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের ঢাকা দক্ষিণ অফিস আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ তার বক্তব্যে এয়ার এম্বুলেন্সযোগে ওবায়দুল কাদেরের সিঙ্গাপুর রওনা হবার কথা জানান এবং সকলের কাছে আন্তরিকভাবে তার দ্রুত সুস্থতার জন্য দোয়া চান।

‘সকলের দোয়া ও সুচিকিৎসার মাধ্যমে দলের সাধারণ সম্পাদক সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরবেন’ আশাবাদ ব্যক্ত করেন ড. হাছান।

ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাতের সভাপতিত্বে সহ-সভাপতি রুহুল আমিন রুহুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল স্বপন, আফসার হোসেনসহ ঢাকা দক্ষিণের বিভিন্ন ওয়ার্ড ও থানার কর্মীবৃন্দ মাহফিলে দোয়ায় অংশ নেয়।