বাগেরহাটে ডাকাত সন্দেহে মঠবাড়িয়ার ৫ যুবক আটক

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার:বাগেরহাট:বাগেরহাটের মোরেলগঞ্জে ডাকাত সন্দেহে পিরোজপুরের ৫ যুবককে আটক করেছে পুলিশ। এরা হচ্ছেন পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বুড়িরচর গ্রামের খালেক তালুকদারের ছেলে বাবু ২১, আমীর আলী খানের ছেলে আব্দুর রহিম খান(২০),পাতাঘাটা গ্রামের মোতালেব হাওলাদারের ছেলে সাগর(২৫), আলাউদ্দিন হাওলাদারের ছেলে বাবুল(২৪) ও ভান্ডারিয়া উপজেলার গোলবুনিয়া গ্রামের মজনু হাওলাদারের ছেলে মেহেদী হাসান(২৬)।

শনিবার ভোর ৫টার দিকে মোরেলগঞ্জের কেয়ার বাজার এলাকা থেকে স্থানীয় জনগন এদেরকে আটক করে নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদে নিয়ে যায়।

যুবক দল পাশ্ববর্তী শরণখোলা উপজেলার ধানসাগর গ্রামের ঘের ব্যবসায়ী বুলবুল হাওলাদারের বাড়িতে ডাকাতি করে পালানোর সময় ধরা পড়ে। বেলা সাড়ে ৮টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু, মোরেলগঞ্জ থানার এসআই মনির হোসেন আটক ওই ৫ যুবককে শরণখোলা থানা পুলিশের হাতে তুলে দেয়।

ব্যবসায়ী বুলবুল বলেন, রাত ২টার দিকে দরজা ভেঙ্গে তার ঘরে ডাকাতরা ঢুকে তাকে অস্ত্রের মুখে বেধে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ৩ লাক্ষাধীক টাকার মালামাল হাতিয়ে নেয়। এ ঘটনায় মোরেলগঞ্জ ও শরখোলা থানা পুলিশের অভিযান চলছে।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।