উপজেলা নির্বাচন: কুলাউড়ায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহার সৈয়দ মহি উদ্দিনের

মৌলভীবাজার প্রতিনিধি :: জেলার কুলাউড়া উপজেলা পরিষদের আসন্ন ২য় ধাপের ১৮ মার্চ এর নির্বাচনে অংশ গ্রহনের জন্য উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারী ৪ জনের মধ্যে বুধবার(২৭ফেব্রুয়ারি)১ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

মনোনয়নপত্র প্রত্যাহারকারী প্রার্থী টিলাগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দ মহি উদ্দিন হোসেন বুধবার মৌলভীবাজার জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। বৃহস্পতিবার(২৮ফেব্রুয়ারি)প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্ধ করা হবে।

জেলা নির্বাচন অফিসসুত্রে জানা যায় কুলাউড়া উপজেলা পরিষদের নির্বাচনে ১ জন প্রার্থীতা প্রত্যাহার করায় নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ৩ জন,ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ মোট ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করবেন।

প্রতিদ্বন্দিতাকারীদের মধ্যে রয়েছেন উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতিকের একক প্রার্থী বর্তমান চেয়ারম্যান,উপজেলা আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক আসম কামরুল ইসলাম,স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক একেএম সফি আহমদ সলমান ও পৃথিমপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নবাব আলী নকি খান। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান,আঞ্জুমানে আল-ইসলাহ উপজেলা সম্পাদক মোঃ ফজলুল হক খান সাহেদ,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,কুলাউড়া পুজা উদযাপন পরিষদের সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু,কুলাউড়া পৌরসভার সাবেক কাউন্সিলার মোঃ মতিউর রহমান মতই, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মান্না ও সাবেক সাংগঠনিক সম্পাদক আহবাব হোসেন রাসেল,লংলা চা-বাগানের রাজকুমার কালওয়ার,শরীফপুর ইউনিয়নের লালারচকের আব্দুল আহাদ ও হুমায়ুন কবির শাহানসহ ৮ জন এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান,কুলাউড়া পৌর জাসদ সভাপতি নারী নেত্রী নেহার বেগম,উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি ও জয়পাশার মোছাঃ শাহানা আক্তারসহ ৩ জন।