কুলাউড়া ও শ্রীমঙ্গলে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ৩ : পিকআপ জব্দ

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার জেলার পৃথক দুই স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৬ শ ২৩ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৯। জব্দ করা হয়েছে ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত একটি দুই টন পিকআপ।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে জেলার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কুলাউড়া উপজেলার বাঁশরী গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে মোঃ ওয়াসিম আহমেদ (৫০), রাজনগর উপজেলার মেলাঘর গ্রামের মৃত রইচ মিয়ার পুত্র মোঃ রকিব আলী (৩০) এবং সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাস্থ মামনপুর গ্রামের নেয়াজ আলীর পুত্র নিজাম মিয়া ( ৩০)।

র‍্যাব ৯ (সিপিসি-২) এর কোম্পানি অধিনায়ক মোঃ আনোয়ার হোসেন শামীম বিষয়টি নিশ্চিত করে ঢাকানিউজ২৪ কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলার কুলাউড়া উপজেলাধীন পূর্ব ব্রাহ্মণবাজার তিন ভাই রেস্টুরেন্টের সামনে থেকে স্থানীয় লোকজনের সহযোগিতায় ৪ শ ২২ পিস ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করা হয়।

অন্যদিকে পৃথক অভিযানে শ্রীমঙ্গল উপজেলার ১ নং পুল এলাকা হতে ২ শ ১ পিস ইয়াবা এবং একটি দুই টন পিকআপসহ আরেক মাদক কারবারিকে আটক করা হয়েছে।

আটক আসামীদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক পরবর্তী আইনি কার্যক্রমের জন্য কুলাউড়া ও শ্রীমঙ্গল থানায় সোপর্দ করা হয়েছে মর্মেও জানান ৩৪ তম বিসিএস (পুলিশ) ক্যাডারের এই মেধাবী কর্মকর্তা।