তারকা দম্পতি রুনা-আলমগীরের বাসভবনে তারকাদের আড্ডা

নিউজ ডেস্ক:  গত বছর ১৭ নভেম্বর ছিল উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার ৬৭তম জন্মদিন। প্রতি বছর দিনটি ঘিরে থাকে নানা আয়োজন। তবে ৬৭তম জন্মদিনে গুণী এই শিল্পী দেশের বাইরে থাকায় অনেকটা সাদামাটা ছিল এবারের আয়োজনটি। কিন্তু গতকাল হুট করেই সবাইকে নিমন্ত্রণ জানালেন তারকা দম্পতি রুনা-আলমগীর। সন্ধ্যায় তাদের বাসভবনে বসে তারকাদের হাট।

এ সময় উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, আফসানা মিমি, তানিয়া আহমেদ, চিত্রনায়িকা পূর্ণিমা, অরুণা বিশ্বাস, সংগীতশিল্পী সৈয়দ আবদুল হাদী, আলম খান, সুবীর নন্দী, তপন চৌধুরী, আবিদা সুলতানা, রফিকুল আলম, মনির খান, এস আই টুটুল, শওকত আলী ইমন, আঁখি আলমগীরসহ অনেকে।

সংগীত শিল্পী শওকত আলী ইমন বলেন, ‘কোনো পরিকল্পনা ছিল না, অনেকটা হুট করেই এই আয়োজন। আলমগীর ভাই ফোন করে আমাকে আমন্ত্রণ জানান। আসলে, প্রতি বছর আমরা রুনা আপার জন্মদিন একসঙ্গে পালন করি। তবে এ বছর রুনা আপা দেশে ছিল না বলে, আমরা একসাথে হতে পারিনি। হুট করে হলেও রুনা আপা ও আলমগীর ভাই দারুণ একটি ক্ষণ উপহার দিলেন আমাদেরকে।’

জানা গেছে, গতকাল সন্ধ্যা থেকেই তারকারা আসতে থাকেন রুনা-আলমগীরের বাসায়। আড্ডার পাশাপাশি এ আয়োজনে জমে ওঠে গানের আসরও। উপস্থিত প্রায় সব শিল্পীই গান গেয়ে শোনান। গান ও আড্ডার এই আয়োজন শেষ হয় রাত ১২টার পর।