ফ্রেন্ডশিপ স্কুলের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণের লক্ষ্যে কাজ করে যাচ্ছে ফ্রেন্ডশিপ স্কুল৷ আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় ফ্রেন্ডশিপ স্কুল প্রাঙ্গণে এই স্কুলের শিশু শিক্ষার্থীদের মাঝে স্কুল ইউনিফর্ম দেয়া হয়। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সিএনআই এর হেড অব নিউজ ও ফ্রেন্ডশিপ স্কুল এর প্রতিষ্ঠাতা জুয়েল আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম৷ বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন ও টাঙ্গাইল জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।এছাড়াও স্কুল প্রাঙ্গনে অভিভাবকবৃন্দ,সাংবাদিক সহ সুধী সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্হিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সাংবাদিক রাশেদ খান মেনন(রাসেল)।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম ফ্রেন্ডশিপ স্কুলের কার্যক্রম দেখে বলেন যে, দেশ ও সমাজের উন্নয়নের জন্য ফ্রেন্ডশিপ স্কুল যে ভূমিকা রাখছে, তা সত্যিই প্রশংসনীয়। আমি এই স্কুলের উন্নয়নকল্পে আমার সাধ্য অনুযায়ী কাজ করে যাবো। সবকিছু দেখে মনে হলো যে, অদূর ভবিষ্যতে এই স্কুলের কার্যক্রম টাঙ্গাইল সহ সারা দেশে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে ব্যাপক ভূমিকা রাখবে। তবে এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন বলেন যে, এত ভালো একটি কাজের সাথে সম্পৃক্ত থাকতে পেরে আমি খুবই আনন্দিত। আসলে ফ্রেন্ডশিপ স্কুল সমাজে ভালো কাজের একটি উজ্জ্বল দৃষ্টান্ত। আমি প্রত্যক্ষভাবে দীর্ঘদিন যাবত এই স্কুলের কার্যক্রমের সাথে সম্পৃক্ত আছি। এই স্কুলের কার্যক্রমকে আরো গতিশীল করতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

উল্লেখ্য, ফ্রেন্ডশিপ স্কুলের ৪ টি শাখায় বর্তমানে প্রায় ৫০০ শিশু বিনা বেতনে পড়ালেখা করার সুযোগ পাচ্ছে।