প্রধানমন্ত্রীকে সুষ্ঠু নির্বাচন করার তাগিদ হিরো আলমের

সুমন দত্ত: সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানিয়েছেন আশরাফুল ইসলাম আলম। যাকে সবাই হিরো আলম বলে চেনে। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি হলে (তফাজ্জল হোসেন মানিক মিয়া হল) একাদশ জাতীয় সংসদ নির্বাচন-এর বাস্তবতার প্রেক্ষিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও অন্যান্য নির্বাচনের ভবিষ্যৎ নিয়ে শীর্ষক সংবাদ সম্মেলনে এ আহবান জানান তিনি।

হিরো আলম বলেন, সবাই জানে গত সংসদ নির্বাচন কীভাবে হয়েছে। এভাবে চলতে থাকলে ভবিষ্যতে কেউ নির্বাচনে অংশ নেবে না। দেশ হয়ে যাবে অন্যের। নির্বাচন সম্পর্কে মানুষের মনে নেতিবাচক ধারণার জন্ম হবে। বলা হবে, নির্বাচনে অংশ নিয়ে কি লাভ? জয়ী হবে তো সরকারি দল।

তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন তিনি যেন একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেন। আমার ভোট হয়ে গেছে, ভোট দিচ্ছে আরেকজন, ভোট কেন্দ্রে গিয়ে দেখা যায় ব্যালট পেপার শেষ, এমন সব প্রশ্নের উত্তর যাতে সরকারকে দিতে না হয়।

সুষ্ঠু নির্বাচনের স্বার্থে আমরা স্বতন্ত্র প্রার্থীরা আজ স্বতন্ত্র ঐক্য পরিষদ ব্যানারে একজোট হয়েছি। আমাদের সঙ্গে ভবিষ্যতে অন্য স্বতন্ত্র প্রার্থীরা যোগ দেবেন।

সংবাদ সম্মেলনে আকবর পাঠান প্রিন্স বলেন, নির্বাচন কমিশন আমাদেরকে সুষ্ঠু নির্বাচন হওয়ার আশ্বাস দিয়েছেন। অতীতের কর্মকাণ্ড ভুলে আমরা আগামীতে নির্বাচন করতে চাই। আমরা দেখতে চাই নির্বাচন কমিশনের কথা বাস্তবে মাঠে প্রতিফলন হচ্ছে।

ঢাকানিউজ২৪ডটকম