মুক্তিযোদ্ধার হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে আবারো বিক্ষোভ

নিউজ ডেস্ক:  ৭২ ঘণ্টার আল্টিমেটাম অনুযায়ী মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান সেলিমের হত্যাকারী গ্রেফতার না হওয়ায় ঈশ্বরদীতে আবারো বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী ও মুক্তিযোদ্ধারা। রবিবার সকালে পাকশীর রূপপুরে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে সোমবার ঈশ্বরদী শহরে এবং মঙ্গলবার রূপপুরের বিবিসি বাজারে মানববন্ধন কর্মসূচির ঘোষণা দেওয়া হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, মুক্তিযোদ্ধা কমান্ডের ঈশ্বরদী ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুল খালেক, পাকশীর সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা হবিবুল ইসলাম হব্বুল, পাকশী ইউনিটের সাবেক কমান্ডার জাহাঙ্গির হোসেন, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকি, মোস্তাফিজুর রহমান ছবি, রেজাউল করিম মহিদুল, যুবলীগ নেতা আনোয়ার হোসেন, রেজাউল করিম মহিদুল, বিবিসি বাজার কমিটির রবি স্বর্ণকার প্রমুখ।

হত্যাকারীদের দ্রুত গ্রেফতার দাবিতে এলাকাবাসী ও মুক্তিযোদ্ধারা গত ৭ই ফেব্রুয়ারি মানববন্ধন ও সড়ক অবরোধ করে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দেয়। আল্টিমেটাম শেষ হওয়ার পর মুক্তিযোদ্ধা ও এলাকাবাসীরা আবারো বিক্ষোভ সমাবেশ করে যতদিন পর্যন্ত হত্যাকারী গ্রেফতার না হবে ততদিন ধারাবাহিকভাবে প্রতিবাদ কর্মসূচি ও মানববন্ধন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে। এরই ধারাবাহিকতায় সোমবার ঈশ্বরদী শহরে এবং মঙ্গলবার রূপপুরের বিবিসি বাজারে মানববন্ধন কর্মসূচির ঘোষণা দিয়েছেন।