মৌলভীবাজার সংরক্ষিত আসনে আ’লীগের একক প্রার্থী কুলাউড়ার জোহরা আলাউদ্দিন

মৌলভীবাজার প্রতিনিধি :: জেলার কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা উপজেলার রাউৎগাও নিবাসী মরহুম আলাউদ্দিন আহমদ চৌধুরীর সহধর্মিনী সৈয়দা জোহরা আলাউদ্দিন মৌলভীবাজার সংরক্ষিত আসনে এমপি পদে আওয়ামীলীগ থেকে একক প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন। শুক্রবার(৮ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভায় জাতীয় সংসদের সংরক্ষিত আসনের জন্য দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্টিত সভা শেষে একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের প্রার্থী বাছাইয়ে প্রেস ব্রিফিংয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংরক্ষিত আসনের দলীয় অন্যান্য এমপি প্রার্থীদের নাম ঘোষণাকালে মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী কুলাউড়ার সৈয়দা জোহরা আলাউদ্দিনকে (মৌলভীবাজার) সংরক্ষিত আসনে এমপি পদে আওয়ামীলীগ থেকে একক প্রার্থী হিসেবে তার নাম ঘোষনা করেন।

সুলতান মনসুরের অভিনন্দনঃ
(মৌলভীবাজার) সংরক্ষিত আসনে এমপি পদে আওয়ামীলীগ থেকে কুলাউড়ার সৈয়দা জোহরা আলাউদ্দিনকে একক প্রার্থী ঘোষনা করায় অভিনন্দন জানিয়েছেন মৌলভীবাজার-২ আসনের নব-নির্বাচিত এমপি জাতীয় ঐক্য প্রক্রিয়া নেতা সাবেক ডাকসু ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। সুলতান মনসুর একজন ত্যাগী মহিলা নেত্রী হিসাবে তাকে দল থেকে একক প্রার্থী নির্বাচিত করে রাজনীতিতে তার সঠিক মুল্যায়ন করা হয়েছে বলে বিবৃতিতে উল্লেখ করেন।

এছাড়া কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সৈয়দা জোহরা আলাউদ্দিনকে অভিনন্দন জানিয়ে বিবৃতি প্রদান করেছেন সভাপতি সাবেক এমপি মোঃ আব্দুল মতিন ও সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রেনু,কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম।