কুলাউড়া উপজেলা চেয়ারম্যান পদে মহিউদ্দিনের প্রার্থীতা ঘোষনা

মৌলভীবাজার প্রতিনিধি :: জেলার কুলাউড়া উপজেলার টিলাগাও ইউনিয়নের আমানিপুর নিবাসী সাবেক ইউপি চেয়ারম্যান,বিশিষ্ট সমাজসেবক সৈয়দ মহিউদ্দিন হোসেন বৃহস্পতিবার(৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময়ে আসন্ন কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে র্নিদলীয়ভাবে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীতার আনুষ্টানিক ঘোষনা দিয়েছেন।

পৌর শহরের এক চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্টিত মতবিনিময়ে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীতার কথা উল্লেখ করে সৈয়দ মহিউদ্দিন বলেন উপজেলা নির্বাচনের মধ্য দিয়ে তিনি কুলাউড়ায় মানুষের প্রত্যাশা পুরনে নুতন ধারার সুচনা করতে চান। এ লক্ষে তিনি কোন দলের প্রার্থী না হয়ে র্নিদলীয়ভাবে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি নির্বাচিত হলে এলাকার সমস্যা চিহ্নিত করে গুরুত্বপুর্ন সমস্যাকে অগ্রাধিকার ভিত্তিতে সমাধানের উদ্দোগ নেবেন। তিনি বলেন অতীতে এক সময় বাম রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম। বর্তমানে কোন দলের সাথে জড়িত না হয়ে সমাজসেবার মধ্য দিয়ে মানুষের সেবা করে যাচ্ছি। সেবার মনোভাব নিয়ে নির্বাচনে অংশ গ্রহনের আকাংকা পুরনে ও পিছিয়ে পড়া কুলাউড়াকে এগিয়ে নিতে তিনি গনমাধ্যমকর্মীসহ সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন। সৈয়দ আশফাক হোসেন তানভীর এর পরিচালনায় মতবিনিময়ে বক্তব্য রাখেন প্রার্থীর শুভাকাংকী বিশিষ্ট চিকিৎসক ডাঃ মোঃ কেরামত আলী।

উল্লেখ্য সৈয়দ মহিউদ্দিন হোসেন বিগত ১৯৭৭ সালে টিলাগাও ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সমাজসেবার কাজে সম্পৃক্ত হন। পরবর্তী সময়ে তিনি ৫ বার টিলাগাও ইউনিয়নের চেয়ারম্যান,২ বার কুলাউড়া বিআরডিবি চেয়ারম্যান নির্বাচিত হন ও বিগত ১৯৯০ সালে উপজেলা চেয়ারম্যান পদে মরহুম জননেতা আব্দুল জব্বারের সাথে প্রতিদ্বন্দিতা করে ৩য় হন।