কুলাউড়ায় ভাইস চেয়ারম্যান পদে চমক দেখাতে পারেন তরুণ প্রার্থী শাহান

এম শাহবান রশীদ চৌধুরী মৌলভীবাজার প্রতিনিধি :: জেলার কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছে হুমায়ুন কবির শাহান। নিবেদিত প্রাণ হিসেবে তিনি সবার কাছে প্রিয় ব্যক্তি। মৌলভীবাজার জেলা তথা কুলাউড়ার আনাচে-কানাছে তার নাম খুবই পরিচিত।

সামাজিক কর্মকান্ডের সুবাদে ছোট-বড় সবার সাথে তার রয়েছে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক। উপজেলার জয়চন্ডি ইউনিয়নের কামারকান্দি গ্রামে হাজী মনজিল হোসেনের বড় ছেলে তিনি। কুলাউড়া সরকারী ডিগ্রী কলেজ থেকে এইচ.এস.সি পাশের পর সিলেটের মুরারি চাঁদ কলেজ, পরে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার করেন। বর্তমানে শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ফাইনান্স এন্ড ব্যাংকিংয়ে গ্রাজুয়েশন শেষে শিক্ষানবিশ করছেন।

বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন সময়ে কুলাউড়া সুডেন্টস এসোসিয়েশন সাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। এখন মৌলভীবাজার সুডেন্টস এসোসিয়েশন সাস্টের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও সামাজিক সংগঠন “নবারুন”, শিক্ষামূলক সংগঠন বর্ণমালাসহ অনেক সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত আছেন হুমায়ুন কবির শাহান।

ভাইস চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির শাহান বলেন, অবহেলিত ও দরিদ্র মানুষ তথা পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে সামনের দিকে এগিয়ে নিতে শিক্ষিত ও উদ্যমী তরুণরাই পারে সেই কাজটা করতে। সেই চিন্তা ভাবনা থেকেই মূলত প্রার্থী হওয়া। এছাড়া কুলাউড়াকে নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে। যদি নির্বাচিত হই তাহলে স্বপ্ন বাস্তবায়ন করবো।