টাঙ্গাইলে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ও কনস্টেবল শামসুজ্জামান পদক পাচ্ছেন

নিউজ ডেস্ক:  ‘বাংলাদেশ পুলিশ পদক বিপিএম এবং পিপিএম’ পদক পাচ্ছেন টাঙ্গাইলের পুলিশের দুইজন সদস্য। বিপিএম পদক পাচ্ছেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ও রাষ্ট্রপতি পুলিশ পদক পিপিএম পদক পাচ্ছেন জেলা গোয়েন্দা শাখার কনস্টেবল/শামসুজ্জামান।

২০১৮ সালে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য এ পদক পাচ্ছেন তারা।

আগামী ৪ ফেব্রুয়ারি পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ এর সমাপনী অনুষ্ঠানে এ পদক তুলে দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুলিশ সদর দপ্তরের এক প্রজ্ঞাপনে পদকপ্রাপ্ত ৩৪৯ জনের নাম পাওয়া গেছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ও কনস্টেবল শামসুজ্জামান এ পদক পাওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা ও বাংলাদেশ মানবাধিকার কমিশন টাঙ্গাইল পৌর শাখার সভাপতি মোঃ রাশেদ খান মেনন (রাসেল) সহ অন্যান্য শুভাকাংখীগণ।

অন্যদিকে এই পদক পাওয়ায় টাঙ্গাইলে কর্মরত সকল অতিরিক্ত পুলিশ সুপারগণ, বিভিন্ন গোয়েন্দা শাখার প্রধানগণ, সকল থানার অফিসার ইনচার্জ (ওসি)গণসহ সকল পুলিশ সদস্য পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ও কনস্টেবল শামসুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।