মৌলভীবাজারে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী

এম শাহবান রশীদ চৌধুরী মৌলভীবাজার প্রতিনিধি :: “পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারে পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার(২৭জানুয়ারি)সকালে শহরের পুলিশ সুপারের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় পুলিশ সুপারের কার্যালয় এসে শেষ হয়।

র‌্যালীতে এ সময় নেতৃত্বে দেন মৌলভীবাজার সদর-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ ও পুলিশ সুপার মোঃ শাহজালাল।

র‌্যালীতে আরো অংশ গ্রহন করেন জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা প্রশাসক (ভারঃ) আশরাফুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মোঃ আনোয়ারুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মোঃ সারোয়ার আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আশরাফুজ্জামান আশিক প্রমুখ।

মোঃ শাহজালাল জানান, আজ রবিবার ২৭ জানুয়ারী থেকে আগামী ২ ফেব্রুয়ারী-২০১৯ পর্যন্ত দেশব্যাপী পুলিশ সপ্তাহ অনুষ্ঠিত হবে। আর এই পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষ্যে মাদক নির্মূল, জঙ্গিবাদ রোধ, যানজটরোধ, ট্রাফিক সচেতনতা বৃদ্ধিসহ সকল পুলিশিং সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দেয়ার লক্ষ্যে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন কার্যক্রম অব্যাহত থাকবে।