জুড়ীতে পুলিশ সেবা সপ্তাহ উদ্বোধন ও সাইকেল বিতরণ

মৌলভীবাজার প্রতিনিধি :: জেলার জুড়ীতে পুলিশ সেবা সপ্তাহ উদ্বোধন ও সাইকেল বিতরণ করা হয়েছে। রবিবার(২৭জানুয়ারি)দুপুর ১২ ঘটিকায় জুড়ী থানা ভবনে সেবা সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলশান আরা মিলি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) মো. আবু ইউছুফ, জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, পশ্চিম জুড়ী ইউপি চেয়ারম্যান শ্রীকান্ত দাস, জেলা যুবলীগ সদস্য রিংকু রঞ্জন দাস, উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশীদ সাজু, সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, যুবলীগ নেতা জমসেদুল ইসলাম, জুড়ী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মঞ্জুরে আলম লাল, সাংগঠনিক সম্পাদক এম. রাজু আহমেদ, সাইফুল ইসলাম সুমন।

উদ্বোধন শেষে জুড়ী শহওে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিতে অতিথিবৃন্দ ছাড়াও, জুড়ী থানার সকল পুলিশ সদস্য, গ্রামপুলিশ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট সদস্য অংশ নেয়। পরে জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার এর ব্যক্তিগত পক্ষ থেকে দুই জন গ্রাম পুলিশকে দুইটি বাই সাইকেল প্রদান করা হয়।

পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষ্যে আবু ইউছুফ বলেন, আজ রবিবার ২৭ জানুয়ারী থেকে আগামী ২ ফেব্রুয়ারী-২০১৯ পর্যন্ত দেশব্যাপী পুলিশ সপ্তাহ অনুষ্ঠিত হবে। আর এই পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষ্যে মাদক নির্মূল, জঙ্গিবাদ রোধ, যানজটরোধ, ট্রাফিক সচেতনতা বৃদ্ধিসহ সকল পুলিশিং সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দেয়ার লক্ষ্যে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি বলেন, আগামীকাল কুলাউড়া থানায় পুলিশ সেবা সপ্তাহ উদ্বোধন করা হবে।