খেলাধুলায় কুলাউড়া উপজেলা একটি উর্বর স্থান : জেলা প্রশাসক

মৌলভীবাজার প্রতিনিধি :: জেলার কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ৩৯ টিমের অংশগ্রহনে প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন করা হয়েছে।

কুলাউড়া নবীন চন্দ্র মডেল সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে বৃহস্পতিবার (২৪জানুয়ারি) সকাল ১০টায় লীগের উদ্বোধন করেন প্রধান অতিথি মৌলভীবাজার জেলা প্রসাশক মোঃ তোফায়েল ইসলাম।

টুর্নামেন্টের উদ্বোধনকালে জেলা প্রশাসক কুলাউড়ার ক্রীড়াঙ্গনের ভূয়সি প্রশংসা করে বলেন খেলাধুলায় কুলাউড়া উপজেলা একটি উর্বর স্থান। খেলাধুলার উন্নয়নে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি সরকারের পাশাপশি স্থানীয়ভাবে খেলাধুলায় উৎসাহ উদ্দীপনা ও পৃষ্ঠপোষকতায় বিত্তবানরা এগিয়ে এলে আমাদের ক্রীড়াঙ্গনে আরো সমৃদ্ধ ও সফলতা আসবে বলে অভিমত ব্যক্ত করেন। পরে তিনি পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষনা করেন।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবু লাইছ এর সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলাম, কুলাউড়া সহকারি কমিশনার(ভূমি)সাদিউর রহিম জাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউসুফ, পৌর মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম,কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির তোফায়েল, কর্মধা ইউনিয়ন পরিষদের চোরম্যান এম এ রহমান আতিক, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখ্শ, কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন, সাংবাদিক এম শাহবান রশীদ চৌধুরী অনি প্রমুখ।

অনুষ্টানে প্রধান অতিথি জেলা প্রসাশক মোঃ তোফায়েল ইসলামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ন্যাশনাল স্পোর্টসের স্বত্বাধিকারি ফয়জুল হক লিটন। ন্যাশনাল স্পোর্টসের সার্বিক সহযোগিতায় টুর্নামেন্টের লীগে ৩৯টি টিম অংশ নিচ্ছে। উদ্বোধনী ম্যাচে প্রতিদ্বন্ধিতা করে আমতৈল বিপ্লবী একাদশ কাদিপুর বনাম বন্ধন স্পোটিং ক্লাব বরমচাল।