গণসংযোগে ব্যস্ত উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সলমান

এম শাহবান রশীদ চৌধুরী মৌলভীবাজার প্রতিনিধি :: আসন্ন উপজেলা নির্বাচনে কুলাউড়া উপজেলায় আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ভিড় লক্ষণীয়। চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার লড়াইয়ে এ উপজেলায় রয়েছেন প্রায় হাফ ডজন খানেক প্রবীণ ও নবীন প্রার্থী। তাদের মধ্যে কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সফি আহমদ সলমান মাঠপর্যায়ে নেতাকর্মীদের সংগঠিত করার পাশাপাশি গণসংযোগ করছেন। তফসিল ঘোষনার আগেই নিজের সম্ভাব্য প্রার্থীতা ঘোষনা করে বেশ জুরেসুরে আগাম প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

নির্বাচনকে সামনে রেখে তার নির্বাচনী এলাকা কুলাউড়া উপজেলার বিভিন্ন এলাকায় নিয়মিত গণসংযোগ, উঠান বৈঠক, বিভিন্ন সামাজিক অনুষ্ঠান ও সমাজের পিছিয়ে পড়া মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বিভিন্ন সময় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের সহযোগিতা করছেন। প্রতিবন্ধীদের ঘর নির্মাণ, হুইল চেয়ার, শীতার্তদের শীত বস্ত্র দিয়ে সহযোগিতা করছেন। দলের ত্যাগী নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে সব সময় কাজ করে যাচ্ছেন।

উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবীন্দ্র মল্লিক রবি জানান, ইতোমধ্যে উপজেলার বেশ কয়েকটি এলাকায় গিয়ে পথসভা করেছেন সফি আহমদ সলমান। পর্যায়ক্রমে উপজেলার ১৩টি ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে গিয়ে পথসভা করার মনস্থ করা হয়েছে।

এলাকার সাধারণ ভোটাররা মনে করেন আসন্ন উপজেলা নির্বাচনে একেএম সফি আহমদ সলমান দলীয় মনোনয়ন পাবেন। তিনি মনোনয়ন পেলে সকলেই ঐক্যবদ্ধভাবে তার পক্ষে কাজ করবেন এবং তিনি নির্বাচিত হবেন।

সফি আহমদ সলমান বলেন, দলের উন্নয়নের জন্য কাজ করছি। দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে কাজ করছি। মানুষের বিপদে-আপদে পাশে থাকি। যতদিন বেঁচে আছি এলাকার মানুষের উন্নয়নে কাজ করে যাব।