ময়মনসিংহ-মধুপুর সড়কটি আরো প্রশস্ত ও শক্তিশালী করে নির্মিত হচ্ছে : সংস্কৃতি প্রতিমন্ত্রী

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ :
সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী ও মুক্তাগাছা থেকে নির্বাচিত সংসদ সদস্য কে. এম খালিদ বাবু বলেছেন ময়মনসিংহ থেকে মুক্তাগাছা মধুপুর পর্যন্ত সড়কটি আরো প্রশস্ত ও শক্তিশালী করে নির্মাণের প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে। এই সড়কটি প্রশস্তকরণের ব্যাপারে সড়ক পরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ নজরুল ইসলামকে প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন বলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী জানান। তিনি বলেন বর্তমান সরকার সারাদেশের সুষম উন্নয়নে পদক্ষেপ নিচ্ছেন।
শুক্রবার সকালে মুক্তাগাছা প্রেসক্লাব আয়োজিত এক সংবর্ধনা ও সাংবাদিকেদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মো. নজরুল ইসলামের প্রশ্নের জবাবে সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে. এম খালিদ বাবু এসব কথা বলেন। মুক্তাগাছা প্রেসক্লাবের সার্বিক উন্নয়নে তার আগ্রহের কথা সাংবাদিকদের ব্যক্ত করেন।
মুক্তাগাছা প্রেসক্লাব ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা এফ.এম এ সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণ সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অ্যাডভোকেট বদর আহমেদ, সাবেক পৌরসভার মেয়র আব্দুল হাই আকন্দ, শামছুদ্দিন মাস্টার, মুক্তাগাছা প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল হক সরকার।
এদিকে ময়মনসিংহ সড়ক ও জনপথ অধিদপ্তর গুরুত্বপূর্ণ ময়মনসিংহ থেকে মুক্তাগাছা মধুপুর পর্যন্ত সড়কটি আরো প্রশস্ত ও শক্তিশালী করে নির্মাণের জন্য ইতিমধ্যেই প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে। দ্রুত সময়ের মধ্যেই এটি প্রকল্প আকারে অনুমোদনের জন্য প্রেরণ করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
শুক্রবার (১৮ জানুয়ারী) সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে. এম খালিদ বাবুর দিনব্যাপী অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিলো, মুক্তাগাছার পারাটুঙ্গীতে মুক্তিযোদ্ধা বিদ্যানিকেতন উদ্বোধন, স্থানীয় মুক্তিযোদ্ধা, মুক্তাগাছা উপজেলা আওয়ামী লীগ, দাওগাও এবং ঘোগা ইউনিয়নে দলীয় নেতৃবৃন্দের সাথে পৃথক মতবিনিময় অনুষ্ঠানে যোগদান করেন।