দুর্নীতি একটি দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা ব্যাহত করে : দুদক উপ-পরিচালক মলয় কুমার সাহা

মৌলভীবাজার প্রতিনিধি :: কুলাউড়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে ও দুদক হবিগঞ্জ জেলা সমন্বিত কার্যালয়ের সহযোগিতায় বৃহস্পতিবার কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের সদস্য ও দুর্নীতি বিরোধী সমাবেশ অনুষ্টিত হয়।

কুলাউড়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক,কুলাউড়া সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য এর সভাপতিত্বে ও সদস্য প্রধান শিক্ষক মোঃ ফয়জুর রহমান ছুরুকের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন দুদকের হবিগঞ্জ সমন্বিত জেলার উপ-পরিচালক মলয় কুমার সাহা। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ দুদক সহঃ পরিচালক মোঃ এরশাদ মিয়া, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী। বক্তব্য রাখেন কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক সাংবাদিক মাহফুজ শাকিল প্রমুখ। পরে দুদক উপ-পরিচালক মলয় কুমার সাহা উপজেলার ১০টি স্কুলের সততা সংঘের সদস্যদের মধ্যে শিক্ষা উপকরন বিতরন করেন।

দুদক উপ-পরিচালক মলয় কুমার সাহা বলেন দুর্নীতি একটি দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা ব্যাহত করে। সমাজকে বিনষ্ট করে। তাই দেশকে দুর্নীতিমুক্ত করতে দুদক ২০০৪ সাল থেকে দুর্নীতি দমনের পাশাপাশি দুর্নীতি প্রতিরোধে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দুদক বিভিন্ন উপজেলায় সমাজের সৎ ও নিষ্টাবান ব্যক্তিদের নিয়ে দুর্নীতি প্রতিরোধ কমিটি এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের নিয়ে সততা সংঘের সহযোগিতায় স্কুল জীবন থেকে নিজেকে সততার চর্চা করে আগামীদিনের সৎ ও যোগ্য নাগরিক হিসাবে গড়ে তোলার ও দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্টার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি প্রধানমন্ত্রীর দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার ভিশন বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।