মন্ত্রী হওয়ার পর তিনদিনের সফরে নিজ এলাকায় আসছেন শাহাব উদ্দিন এমপি

মৌলভীবাজার প্রতিনিধি :: নিজ নির্বাচনী এলাকা বড়লেখা ও জুড়ীতে পুর্ণমন্ত্রী হিসেবে প্রথমবারের মত কাল বুধবার (১৬ জানুয়ারি) সরকারী তিনদিনের সফরে যাচ্ছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবশে, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এমপি।

মন্ত্রী হওয়ার পর তার সফরকে কেন্দ্র করে নির্বাচনী আসন বড়লেখা ও জুড়িতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আওয়ামীলীগ সহ স্থানীয় প্রশাসন । সফরকালীন সময়ে মন্ত্রী দুটি সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান ছাড়াও প্রশাসনের সাথে মতবিনিময় সহ শীতার্তদের  মাঝে কম্বল বিতরন করবেন।

তার সম্মানে দুই উপজেলার প্রধান সড়কে নির্মাণ করা হয়েছে শতাধিক তোরণ, ব্যানার ও ফেস্টুন। সর্বত্র সাজ সাজ রব বিরাজ করছে। আয়োজন করা হয়েছে বিরাট শোডাউন ও গণসংবর্ধনার।

সুত্রে জানা গেছে, বুধবার সকালে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি ঢাকা থেকে বাংলাদেশ বিমানে  সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে আসবেন।

সেখান থেকে তিনি প্রথমে হযরত শাহজালাল (রাঃ) , পরে শাহপরাণ (রাঃ) মাজার জিয়ারত করবেন। পরে সিলেট সার্কিট হাউসে  মধ্যাহ্ন বিরতি শেষে নির্বাচনী এলাকা বড়লেখার উদ্দেশ্যে রওয়ানা দিবেন। এদিন বিকালে বড়লেখা পৌর শহরের আহমদ ম্যানশনের সম্মুখে বড়লেখা উপজেলা আওয়ামলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন আয়োজিত গণ সংবর্ধনায় প্রধান অতিখির বক্তব্য রাখবেন।

পরেরদিন বৃহস্পতিবার বড়লেখা উপজেলা পরিষদ মিলনাতয়নে প্রধানমন্ত্রী প্রদত্ত শীতার্তদের  মাঝে কম্বল বিতরন করবেন এবং উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় করবেন। বিকালে জুড়ী উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন আয়োজিত গণ সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

শুক্রবার সকালে জুড়ি  উপজেলা পরিষদ মিলনাতয়নে প্রধানমন্ত্রী প্রদত্ত শীতার্তদের মাঝে কম্বল বিতরন করবেন এবং উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় করবেন।

এদিন রাতে সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিবেন।