সৈয়দপুরে বিপুল পরিমান ফেনসিডিলসহ কলেজছাত্র আটক

ক্রাইম রিপোর্টার নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে ১৩৮৫ বোতল ফেনসিডিলসহ সোহানুর রহমান(২৫)নামের এক কলেজছাত্রকে আটক করেছে পুলিশ। আটককৃত সোহানুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ডাক্তারপাড়ার মকবুল হোসেনের ছেলে ও অনার্স প্রথমবর্ষের ছাত্র।

বুধবার দুপুরে সৈয়দপুর-পার্বতীপুর সড়কের সাইল্লার মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ-২১-৩৭১৪) জব্দ করা হয়।
পুলিশ সুত্রে জানা গেছে,বুধবার (২রা জানুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে সৈয়দপুর-পার্বতীপুর সড়কের সাইল্লার মোড় এলাকায় প্রাইভেটকারটির গতিরোধ করে সৈয়দপুর থানা পুলিশ। এ সময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িচালক বিপ্লব হোসেনসহ তিনজন পালিয়ে গেলেও গাড়িতে থাকা সৈয়দপুরের একটি শিক্ষা প্রতিষ্ঠানের অনার্স প্রথমবর্ষের ছাত্র সোহানুর রহমান কে ফেনসিডিলসহ আটক করা হয়।
সৈয়দপুর থানার ওসি শাহাজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।
তবে আটক সোহানুর রহমান জানান, তারা ওই প্রাইভেটকার যোগে হিলি থেকে সৈয়দপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী মোন্নাফ হোসেন ও জসিয়ার রহমানের কবলে পড়ে টাকার লোভে ১৩৮৫ বোতল ফেনসিডিল নিয়ে আসছিল।

জেলার সহকারী পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল জানান, সৈয়দপুরের শীর্ষ দুই মাদক ব্যবসায়ী এই চালানের মুলহোতা। এ ব্যাপারে দায়েরকৃত মামলায় তাদেরও আসামী করা হবে।

ঢাকানিউজ২৪ডটকম/জেড,আই