ময়মনসিংহ-৪ আসনে টিটুর নেতৃতে ৫০ কিলোমিটার লাঙ্গলের রোডমার্চ- শোডাউন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ:
ময়মনসিংহ-৪ আসনে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা জাতীয় পার্টের সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদের পক্ষে লাঙ্গলের পক্ষে ভোট দেয়ার লক্ষ্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামূল হক টিটুর নেতৃতে গতকাল বিকেলে ৫০ কিলোমিটার লাঙ্গলের রোডমার্চ- শোডাউন ও পথসভায় অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখতে গিয়ে দেশের সার্বিক উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে লাঙ্গলের ভোট দেয়ার জন্য উদাত্ত আহবান জানিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামূল হক টিটু। বিশাল গাড়ির বহর ও মোটরসাইকেল সহকারে পরাণগঞ্জ বাজার ও বোররচর বাজার পর্যন্ত শোডাউন রোডমার্চ চলাকালে সড়কের দুপাশে শত শত নারী-পুরুষ হাত নেড়ে স্বাগত জানায়।


গতকাল বিকেলে ময়মনসিংহ শহর থেকে লাঙ্গলের রোডমার্চ- শোডাউন শুরু হয় এবং তা সদর উপজেলার পরাণগঞ্জ বাজার পর্যন্ত প্রায় গিয়ে শেষ হয়। এসময় শম্ভুগঞ্জ, জয়বাংলা বাজার, চরখরিচা বাজার সহ বিভিন্ন স্থানে সভসভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামূল হক টিটু। এসময় আরো বক্তব্য রাখেন বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, এমদাদুল হক মন্ডল, শাহ শওকত ওসমান লিটন, এবিএম নূরুজ্জামান খোকন, উত্তম চক্রবত্তী রকেট, শাহীনূর রহমান, আব্দুর রহিম মিন্টু, এবি সিদ্দিক, আবু রায়হান, আব্দুল আওয়াল মিন্টু প্রমূখ।
এছাড়াও ময়মনসিংহ শহরের জিরো পয়েন্ট থেকে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা জাতীয় পার্টের সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদের পক্ষে লাঙ্গলের পক্ষে এক বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।